টেকবাংলাতে লেখালেখি করে আয় করুন।

gg
fg

টেকবাংলায় আপনাকে স্বাগতম। বর্তমান অনলাইন বিশ্বে বাংলা ভাষায় টেকনোলজি সম্পর্কে জানা এবং জানানোর উদ্দেশ্য টেকবাংলার অগ্রযাত্রা। আশাকরি আমাদের পাশে থেকে সাহায্য করবেন।
বর্তমানে অনলাইনে লেখালেখি করার বিপরীতে বিভিন্ন ওয়েবসাইটে লেখকদের কিছু অর্থ সম্মানি দিয়ে থাকে। আর এই কথা মাথায় রেখে টেকবাংলা লেখদের Pay Per Post এর ভিত্তিতে কিছু অর্থ প্রদান করিবে।

তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে টেকবাংলা থেকে পোস্ট করে ইনকাম করার নিয়মাবলীঃ
√ টেকবাংলা থেকে আপনি মাসের ১-১০ তারিখে মধ্য পেমেন্ট জন্য আবেদন করতে পারবেন।

√ আপনার পোস্ট যদি সর্বনিম্ন ৩৫০ ওয়ার্ড হয় তাহলে আপনি প্রতি পোস্টের জন্য ১০ টাকা থেকে ১০০ টাকা করে পাবেন।এটা হচ্ছে নির্ধারিত ,তাছাড়া আপনার পোস্ট যদি মানসম্মত হয় তাহলে টাকার পরিমাণ আরও বাড়ানো হবে।

√আপনি বিকাশের মাধ্যমে আপনার টাকা উঠাতে পারবেন(আপনার প্রয়োজন হলে রকেট বা অন্যান্য মাধ্যমে টাকা নিতে পারবেন।তবে বিকাশ হলেই ভালো হয়।

√ আপনি সর্বনিম্ন ৫০০ টাকা হলে পেমেন্টের জন্য আবেদন করতে পারবেন।

√ পেমেন্টের আবেদন করার পর টেকবাংলা টিম আপনার একাউন্ট যাচাই বাচাই করবে( যদি কোন সমস্যা হয় আপনাকে জানানো হবে এবং টেকবাংলা টিম সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আপনার পেমেন্ট বাতিল বা পেমেন্টের এমাউন্ট কমানোর ক্ষমতা রাখবে।

√ আপনি মাসে ১ বার পেমেন্টের জন্য আবেদন করতে পারবেন।

√ টেকবাংলা যেহেতু নতুন ওয়েবসাইট সেই জন্য বর্তমানে আপনার প্রতি পোস্টের জন্য টাকা নির্ধারিত থাকবে, ভবিষ্যৎতে
এই এমাউন্টের পরিমাণ বাড়ানো অথবা কমানো হতে পারে।

আপনি যদি মনে করেন আপনার ব্যাপারে নেওয়া সিদ্ধান্ত ভুল অথবা ওয়েবসাইটে পোস্ট করতে কোন সমস্যা বা কোন অভিযোগ, পরামর্শ থাকলে টেকবাংলা টিমকে মেচেজ করুন। অথবা ইমেইল করুন info.techbanglaa@gmail.com

তাহলে আর দেরি কেন দেখে নেওয়া যাক , টেকবাংলাতে পোস্ট করার নিয়মাবলী টেকবাংলাতে পোস্ট করার নিয়মাবলী