টেকবাংলাতে পোস্ট করার নিয়মাবলী।

gg
fg

টেকবাংলাতে আপনাকে স্বাগতম। টেকবাংলাতে পোস্ট করে আয় করার জন্য আপনাকে অবশ্যই টেকবাংলা পোস্ট করার জন্য নির্ধারিত নিয়মাবলী মেনে পোস্ট করতে হবে।

টেকবাংলাতে পোস্ট করার নিয়মাবলীঃ

√ পূর্বে প্রকাশিত নিজের বা অন্যের ব্লগ থেকে কোন মানসম্মত পোস্ট হুবহু কপি করে পেস্ট করা যাবে না। কপি করলে টেকবাংলা টিম যাচাই করে সেই পোস্ট ডিলিট করা হবে ।

√ বার বার কপি পোস্ট করলে আপনার একাউন্ট ব্যান করা হতে পারে।

বিশেষ করে পোস্টের সাথে সম্পর্কিত রেখে *Featured Image* যুক্ত করতে হবে। Featured Image না থাকলে পোস্ট গ্রহণ করা হবে না বা পোস্ট ডিলিট করা হবে।

√ ঘৃণাত্মক, সংঘাতপ্রয়াসী / উস্কানীমূলক অথবা সমালোচনামূলক এবং ব্যক্তিগত দিক থেকে আক্রমণ করে এমন টাইপের পোস্ট সাবমিট করা যাবেনা। এবং অশ্লীল কোন ছবি পোস্টের সাথে যুক্ত করা যাবে না।

√ প্রতিটা পোস্টে কমপক্ষে সাধারণত ৩৫০ টা ওয়ার্ডের উপরে হতে হবে।(তবে কিছু ক্ষেত্রে এই নিয়মাবলী শিতিলযোগ্য, টেকবাংলা টিম পোস্ট যাচাই করে যদি মনে করে উক্ত পোস্ট আরো বড় হতে পারতো তাহলে সেই পোস্ট ডিলিট করা হতে পারে।

√ ইংরেজী বাংলা মিশ্রিত করে, ইংরেজি অক্ষর দিয়ে বাংলা লিখে, অথবা বাংলা ভাষার কোন প্রকারে বিকৃত করে এমন টাইপের পোস্ট সাবমিট করা যাবেনা। তবে পাঠকদের বুঝানোর জন্য সীমিত আকারে পোস্টে ইংরেজি ভাষা ব্যবহার করা যাবে।

√ পোস্ট সম্পূর্ণ না করে অর্ধেক পোস্ট লিখে বাকি অংশের জন্য অন্য কোন ওয়েবসাইটের লিংক দেওয়া যাবে না।অথবা পোস্ট অসম্পূর্ণ রাখা যাবে না।

√ প্রয়োজন ব্যতীত পোস্টের ভিতরে অন্য কোন ওয়েবসাইটের লিংক দেওয়া যাবে না। বা নিজের সাইটের প্রচার করার জন্য পোস্টে আপনার সাইটের লিংক দিতে পারবে না।

√ কোন ফাইল এই সাইটে সরাসরি শেয়ার বা আপলোড করা যাবে না। এক্ষেত্রে অন্য কোন ফাইল শেয়ারিং সাইটে আপলোড করে লিংক শেয়ার করা যাবে। হ্যাকিং, ক্র্যাকিং, স্প্যামিং, ধোঁকাবাজি ইত্যাদি অন্যের ক্ষতি হতে পারে এমন টাইপের পোস্ট সাবমিট করা যাবেনা।

√ দাড়ি, কমা, স্পেস, লাইন ব্রেক ঠিকমত ব্যবহার না হলে ও বানান শুদ্ধ না হলে পোস্ট Approve করা হবে না।

√ পোস্টের জন্য নির্দিষ্ট ক্যাটাগরি বা বিভাগ নির্বাচন করুন, ভূল কেটাগরি বা বিভাগে পোস্ট সাবমিট করা যাবেনা।

√ ভুল তথ্য দিয়ে আর্টিকেল লিখলে সাথে সাথে অপসারণ করা হবে।
√ ভুয়া কোন আর্নিং এপস নিয়ে পোস্ট করা যাবে না।আর্নিং এপস নিয়ে পোস্ট করলে অবশ্যই সেই এপস গুগুল প্লে স্টোরে থাকতে হবে। এবং সেই এপস থেকে আর্নিং করা যায় এমন প্রমাণ দিতে হবে।

কমেন্ট বা মন্তব্য সংক্রান্ত নিয়মাবলীঃ
√ খারাপ আচারণ, অরুচীপূর্ণ, অপমানজনক, উস্কানিমূলক কিংবা আপত্তিকর ও ইঙ্গিতপূর্ণ কোন শব্দ বা বাক্য ব্যবহার করা যাবে না।

√ কাউকে ব্যক্তিগত ভাবে আক্রমন করা যাবে না।

√ বিজ্ঞাপন দেয়ার উদ্দেশ্যে কোন সাইট বা সার্ভিসের লিংঙ্ক শেয়ার করা যাবে না।

√ লেখক বা লেখক নয় বা কোন ব্যক্তিকে গালিগালাজ করা যাবেনা।

√অবশ্যই পোস্টের সাথে মিল রেখে মন্তব্য করতে হবে।

আইডি বা একাউন্ট সম্পর্কিত নিয়মাবলীঃ

√ অন্য কারও নামকে হেয় করে – এমন কোনো নাম বা ছদ্মনাম প্রোফাইলে ব্যবহার করা যাবে না।

√প্রোফাইলে এমন কোন ছবি ব্যবহার করা যাবে না যেগুলো দেখতে অরুচি পূর্ণ, আপত্তিকর এবং অশ্লীল।

তাহলে আর দেরি কেন এখুনি ইনকাম করা শুরু করুন।

টেকবাংলাতে রেজিস্ট্রেশন অথবা লগিনলগিন করুন।