কষ্টের এসএমএস | Bangla Koster Sms

gg
fg

1) আজ বলবো কি যে তোমায় তুমি অনেক ভালো থেকো আমি আমার মত না হয় প্লিজ নিজের খেয়াল রেখো ! অনেক ভালো থেকো।

 

2) জীবনের গতির কথা ভাবলে পা দুটোর গতিও থেমে রয়,, নিঃসঙ্গ এই পথে তখন আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়..!! । । । ।

 

3) ফেলে অাসা এক নদীর ধারে, খুজে বেড়াই অামি তারে! ? দেয়না দেখা অামায় কভু তার খেয়াল তুমি রেখো প্রভু। ??

 

4) কতটা তেপান্তর পার হলে সোনালী সন্ধ্যা নামে। কতটা বেদনা বহন করলে চোখের কোনে অশ্রু জমে।

 

5) মাঝে মাঝে কষ্ট পাওয়া ভালো ! কষ্ট মানুষ কে পরিবর্তন করে, আবার কষ্ট মানুষ কে শক্তি শালি করে ।

 

6) কখনো ভাবিনি চলে যাবে তুমি আমাকে এভাবে কাঁদিয়ে কখনো বুঝিনি ফিরে আসবেনা আমার পৃথিবী রাঙিয়ে..

 

7) কথা হয়েছিল সেই দিন বন্ধ হয়েছিল যেই দিন।দুঃখ কষ্ট পাবো সেই দিন ভুল বুঝবে যেই দিন।আমি ভুলে যাবো সেই দিন মরে যাবো যেই দিন।* Plz Dont Belive Me,

 

8) ভেবেছিলাম তুমি আমাকে জড়িয়ে ধরে বলবে অন্য কাউকে নয়, আমি শুধু তোমাকে ভালোবাসি। কিন্তু আমার সময়টা যে খারাপ, এক বার হাত ধরাতে এই অবস্থা দ্বিতীয় হাত ধরলে বাকি জীবনটা শেষ হয়ে যাবে। তোমাকে পাওয়াটা আমার ভগ্যে নায়।

 

9) সব কিছু ভাঙলে শব্দ হয় কিন্তু, মন ভাঙলে শব্দ হয়না। তাইতো যার মন ভাঙে সেই একমাত্র বুঝে ব্যাথা কত। ………………… l MISS U………..

 

10) মেঘের দেশে কি এখনও তুমি হারাও আনমনে কবিতা কি লেখ এখনও আমায় ভেবে

 

11) ভুলটা আমার ছিল, কারণ স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলমা ।

 

12) তুমি যেই আকাশের তারা সেই আকাশ আমি, কি করে ভাবলি বন্ধু তকে ভুলে যাবো আমি, তুমি আমায় ছেড়ে গেলেও আমিতো যাইনি, বিনা দুষে কেন কাদালে আমায় সেটা আজো বুঝিনি।

 

13) তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।

 

14) দেয়ালে দেয়ালে খেয়ালে খেয়ালে হিসেবে বেহিসাবে তোমাকে খুজি আড়ালে আড়ালে কোথায় হারালে ফিরে তুমি আর আসবে না বুঝি….

 

15) তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন!!!!3

 

16) তুমি দুঃখ দিলে, কষ্ট দিলে মনতো দিলেনা, ভালোবাসার নামে তুমি করলে ছলনা, কত ভালোবাসি তোমায় সে তো বুঝলেনা, আমার মনের মানুষ বন্ধু তুমি হইলা না।

 

17) সত্য বলছি তবু যেনো লাগছে যে মিথ্যে কল্পনাতে বন্দী হয়ে সবই যে কাটছে -♥

 

18) বুঝিনি এতটুকু তোমাকে হারিয়েছিলাম স্বপ্নের ঘোরে কতটা পথ ঘুরে এসেছি তুমি বন্ধু আমার ছিলে পাশে …

 

19) বুঝতে দাওনি কেনো আমাকে সাজিয়েছ যা হৃদয়ে ছায়া হয়ে ছিলে পাশে বল কি করে চলে গেলে আমাকে রেখে…

 

20) সময় জুড়ে শুধু শুন্যতা নীরবে ছুঁয়ে থাকে ভুলেও আমি ভাবিনি হারাবো কখানো তোমায় এভাবে

 

21) শুনেছি আমি তুমি ভালোই আছো ভুলে গেছো আমায় আবার উড়তে শিখেছো শুনেছি আমি জীবন নাকি থেমে থাকে না তবু কেন আমি তোমায় ভুলতে পারিনা বল তুমি ছাড়া আর কে আছে আমার সব গানে আমি চেতন মনে, আর কতো দিন আমায় কাঁদাবে?

 

22) মুক্ত করে দিলাম তোরে +*+ যেতে পারিস অনেক দুরে*+* ভালো বাসি এই কথাটি +*+ বলবো না আর তোরে *+* সুখে যদি থাকিস তুই+-+ আসিস না আর ফিরে *০* না পাওয়া সুখ খুযে নিবো+++ কস্টের ভিড়ে++++

 

23) নেই কোন কল্পনা আজ তোমায় নিয়ে নেই কোন প্রার্থনা আজ তোমায় চেয়ে নেই কোন কামনা তোমায় সাজিয়ে নেই কোন প্রেরণা তুমি কোথায় হারিয়ে…….!!!

 

24) মাঝে মাঝেই এক সমুদ্র কষ্ট আসে, কষ্ট পাওয়া স্মৃতি গুলো চোখে ভাসে, বিষাক্ত ছোবল মারে মনের ক্যানভাসে। তবুও মানুষ কষ্টকে কেন ভালোবাসে ?

 

25) মুক্তি আনন্দে আমিও হাঁসবো আমার সে হাঁসিতে থাকবে শুধু সুখের প্রলেপ ।আমি উড়বো আনমনে, আমি গাইবো প্রাণ খুলে, আমি তাকাবো অপলক নেত্রে, হাঁ ! এমনিভাবে আমি মরবো অকাতরে. . .

 

26) যখন ভালোবাসা থাকে তখন হয়তো যোগ্যতা থাকেনা, যোগ্যতার অভাবে অনেক ভালোবাসা হারিয়ে যায়, আবার যখন যোগ্যতা হয় তখন হয়তো ভালোবাসার মত মন থাকেনা, কারন মনটা কষ্ট পেতে পেতে এক সময় নষ্ট হয়ে যায়**

 

27) নিষ্পাপ হয়ে এসেছিলাম পাপী হয়ে যাবো, ভাবিনি এই পৃথিবীতে এতো কষ্ট পাবো । বন্ধু বলো বান্ধব বলো কেউই আপন নয়, ক্ষনিকের এই পৃথিবীতে সবই অভিনয়……!!

 

28) একটি গাছে দুটি পাখি বেঁধেছিলো বাসা। সারাজীবন থাকবে বলে মনে ছিলো আশা। হঠাৎ করে বৃষ্টি এসে ভেঙে দিলো বাসা। সেদিন থেকে হারিয়ে গেলো পাখির ভালোবাসা।

 

29) এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা, স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।

 

30) সুখ নামের ময়না পাখি হয়তো আর আসবেনা ফিরে আমার এই মনের ছোট ঘরে | দুঃখ নামের নিষ্ঠুর পাখি আমার থাকবে সারা জনম ভরে |

 

31) বন্ধু তুই ভালো থাকিস!! আমি চল্লাম আজ অনেক দুরে!! যানিনা কোন কারনে এভাবে গেলি আমায় একা করে!! তাই আমিও চল্লাম সেই পথে,, যেখান থেকে কেউ কখনো আসেনি ফিরে..!

 

32) আজ হলো সেই দিন, সুখ পেলাম যত! আজ হলো সেই দিন, বুকে পেলাম ক্ষত! আজকের এই দিনে, আপন হলো পর! আজকের এই দিনে, ভাঙলো এই অন্তর!

 

33) আজ থেকে বদলে যাব, হয়ে যাব নিষ্টুর! করে আপন সাঁদা কাফন, পাড়ি দেব অচিনপুর! ভুলে গিয়ে সব কিছু, বাঁধবো একটি ঘর! সেই ঘরটির নাম হবে, অন্ধকার কবর!

 

34) ভালবাসা হলো এমন একটি মায়া, তুমি যত দুরে যাবে যাবে ততই কাছে টানবে, যত ভুলে যাবে ততই মনে পড়বে, আর যতটুকু হাসবে তার থেকে বেশি কাঁদবে

 

35) কিছু কষ্টো আছে জমা এইনা মনের ঘরে , কিছুটা জল চোখটা বেয়ে অঝোর ধারায় ঝড়ে । চোখটা মুছে হঠাত আবার মিথ্যেকরে হাসি , হাসতে হাসতে খুঁজতে থাকি কেন ভালোবাসি ?

 

36) যদি কর সুখের আশা করিও না ভালবাসা| ভালবাসা অতি *কষ্ট, এতে হয় জিবন*নষ্ট, ভালবাসার শেষ *ফল* বুকে বেথ্যা চোখে জল. হায়রে ভালবাসা

 

37) কষ্ট মানুষ কে পরিবর্তন করে , কষ্ট মানুষ কে শক্তিশালি করে আর প্রতিটি কষ্টের অভিঙ্গতাই আমার জন্য নতুন শিক্ষা ।

 

38) আজও কেন কাদাঁয় তোমার দেয়া স্মৃতিগুলো, ভেংগে দেয় মন অবেলায়, একা পরে থাকে তোমার লেখা চিটি গূলো। শূণ্যতায় দিন যে হাড়ায়। সে কী জানে ভাংগা মনে কেউ ত বাসেনা খুব গোপনে, কতো যে ফাগূনে শরত্ ও বিকেলে ভিজে শ্রাবনে তুমি তো এলে না ফিরে এমনে । তোমায় ছুয়ে ছুয়ে মেঘের আঁচল টুরে কোথাও নিয়ে যায় ।

 

39) আমি ছিড়ে ফেলেছি ডায়রীর পাতা,, যেখানে লিখা ছিলো হাজারো স্বপ্নের কথা.. শুধু ছিড়তে পারিনি আমার মনের পাতা,, যেখানে জমা আছে অনেক ব্যাথা..!

 

40) প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও, তৃতীয় একজন অবশ্যই কষ্ট পাবে ! এটাই হয়তো পৃথীবির নিয়ম..!!

 

41) তোমারি অপেক্ষায় থাকবো আমি কোন দূর অজানায়, নিয়তির এই খেলাতে কেউতো কারো নয় বুজি না আজ ভাবনা গুলো আজ কেন এলোমেলো হয়, তবু যেন সবকিছু এগিয়ে যাওয়া আগের মতোই, কোন সত্য মিথ্যে নাই সবিতো যেন বাস্তবতায় মনে হয়…

 

42) কষ্ট দাও তবে এতো বেশি দিয়ো না যা সইবার ক্ষমতা আমার নাই॥ দুঃখ দাও তবে এতো বেশি দিয়ো না যা বইবার ক্ষমতা আমার নাই॥ আমায় এতো বেশি কাঁদাইয়ো না, যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে॥

 

43) দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো। ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছে কিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে।

 

44) ফুল গুলি সব ঝরে গেছে, বাগান আজ শুন্য। তোমায় সৃতি মনে হলে লাগে যে বিষন্ন। হঠাৎ করে হারিয়ে গেলে অজনা এক দেশে। কেমন করে চলে গেলে হাওয়ার সাথে মিশে? পাখির গানে ঘুম ভাঙ্গে, তোমার ফোনে না। প্রতিক্ষার প্রহর শেষে দেখা হল না..!!

 

45) আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম ,, বৃষ্টিতে ভিজে গেলো ….. আকাশে লিখলাম ,, আকাশ মেঘে ঢেকে গেলো ….. কিন্তু যখনই হৃদয়ে লিখলাম ,, ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে….

 

46) আমার নিভে যাওয়া প্রদীপ তুমি পারবে কি জ্বালাতে —! আমার ভুলে যাওয়া স্বপ্ন পারবে কি দেখাতে —! আমার হৃদয়ের গোপন কথা তুমি পারবে কি শুনতে –! ভেঙ্গে যাওয়া জীবন আমার তুমি পারবে কি গড়তে —!

 

47) একাকি রাজপথে নিঃসঙ্গ পথচলা পথের অন্তরালে তুমি আর তোমার ছায়া; নিস্তব্ধ দ্রোহের মায়াজালে শূন্যতার প্রতিশ্রুতি তুমি অন্ধকার, চারিদিকে অন্ধকার।

 

48) চোখের পানিই হল সব থেকে মূল্যবান পানি,, কারন কি জানেন?? পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বুঝাতে পারে কাউকে হারানোর কষ্ট…!!

 

49) জীবনের কষ্ট গুলো যদি বেঁধে রাখা যেত ,,, তবে তা যত্ন করে বেঁধে রাখাতাম ,, কারন, কোন একসময় যদি ফিরে আসো,,,, তাহলে দেখাতাম ,,, তুমি চলে যাওয়া তে কতটা কষ্টে ছিলাম আমি ,,

 

50) যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি। তোমার এক ফোটা অস্রুর কারন হব আমি। তবে সত্যি বলছি কখনোই আসতাম না তোমার জীবনে, শুধু দুর থেকে ভালোবাসতে যেতাম তোমায়

 

51) এগিয়ে গিয়েও পিছিয়ে আসি…… পেরোতে চাই না একা ….. এই পথের নাম পাবে নিজের দাম ….. তুমি একবার দিলে দেখা

 

52) জানি না হাঁরিয়ে গেছো কোন দূর অজানায়… জানি না কি ভূল ছিল আমার ভাবনায়… তাই পেয়েও হাঁরিয়েছি আজ তোমায়…

 

53) কেউ জীবন থেকে চলে গেলে, জীবন থেমে থাকে না.. : কিন্তু তার রেখে যাওয়া স্নৃতি আর স্বপ্ন গুলো জীবন কে বিষন্ন করে তুলে….!!

 

54) আকাশ অনেক বড়…… তবুও সে কাঁদে!! আর আমি?? তার তুলনায় কত্ত ছোট.?.. আমি ও কাঁদি!! কিন্তু আকাশের মত কাউকে সিক্ত করতে পারি না, পারিনা র্বষার মত অবিরাম ঝরতে, মেঘের মত কাউকে আগলে রাখতে, না পারি তোমার বিরহে পাশে থাকতে!!

 

55) কষ্ট বুকে চেপে একলা থাকি,, কান্নার নোনাজল অধরে মাখি,, লাভ কি বৃথা মনে কষ্ট চেপে,, আয় না ফিরে তুই আমারি বুকে..!!

 

56) কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা, বাঁচার মানেটা রয়ে যাবে দূরে।

 

57) আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!

 

58) ভেবে ছিলাম তুমি কতো আপন !! ভেবেছি পাশে থাকবে সারা জীবন !! কেন তুমি ভাঙলে এমন ??…. ভাবিনি কখনো করবে এমন … তারপরও তুমি আমার জীবন .

 

59) আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে! তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!

 

60) একটা আকাশ হেরে গেলো হারিয়ে তার মন.. অন্য আকাশ হটাৎ হল চাঁদের প্রিয়জন.. তবুও তার ভালবাসা চাঁদের ভালো চায়,, নতুন আকাশ চাঁদকে যেন সুখের ছোঁয়া দেয়..!!